মন্ত্রী গাজীর সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে রূপগঞ্জ উপজেলা আ’লীগের আইন সম্পাদক এ্যাড. মেজবাহ উদ্দিন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে আইন বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আইনজীবী ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীব পরিষদের নেতা অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন আহমেদ আইন বিষয়ক সম্পাদক পদে তাকে নির্বাচিত করায় ৯ সেপ্টেম্বর শুক্রবার সকালে রূপগঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী গোলাম দস্তগীর (বীর প্রতীক) এর হাতে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন।

স্থানীয় নেতাকর্মীদের নিয়ে তিনি সেখানে উপস্থিত হয়ে মন্ত্রীকে মিষ্টিমুখ করান। এই সময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ও মন্ত্রী গাজী গোলাম দস্তগীর এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

জানাগেছে, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৬ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল স্বাক্ষরিত চিঠিতে কমিটির অনুমোদন দেওয়া হয়।

দলীয় সূত্র জানায়, ২০১৯ সালের ১৬ জুলাই সম্মেলনের মাধ্যমে গঠিত রূপগঞ্জ আ.লীগের কমিটিতে সভাপতি হন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের এমপি এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে আছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া। ৭১ সদস্যের পূর্ণাঙ্গ এ কমিটিতে গোলাম দস্তগীর গাজীর ছেলে ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক গোলাম মর্তুজা গাজী পাপ্পাকে সহ-সভাপতি করা হয়েছে। এছাড়া কমিটিতে ৯ জন সহ-সভাপতি, তিন জন যুগ্ম সাধারণ সম্পাদক, তিন জন সাংগঠনিক সম্পাদক ছাড়াও ৩৫ জন সদস্য রয়েছেন।