সোনারগাঁও নোয়াগাঁও ইউনিয়নের ৬ ও ৭নং ওয়ার্ডে জাতীয় পার্টির কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৬ ও ৭নং ওয়ার্ডে জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়েছে। ২৮ আগস্ট বিকেলে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয়ে এই কমিটি ঘোষণা করেন নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নু ও সদস্য সচিব সাইদুর রহমান সবুর।

কমিটিতে নেতৃত্ব পাওয়া নেতাকর্মী এমপি লিয়াকত হোসেন খোকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এবং নেতৃত্বস্থানীয় নেতাদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য সোনারগাঁয়ের মাটি ও মানুষের নেতা জননেতা লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে অতীতে সোনারগাঁওবাসীর উন্নয়নে যেভাবে কাজ করেছি, ভবিষ্যতেও এমপি লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে সোনারগাঁবাসীর উন্নয়নে এমপিকে সহযোগিতা করে যাবো। একইসঙ্গে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে এবং জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের দিকনির্দেশনায় এমপি খোকার নেতৃত্বে আমরা জাতীয় পার্টিকে আনো শক্তিশালী সংগঠনে গঠনে ভূমিকা।

এ সময় মোঃ শাহআলম প্রধানকে সভাপতি ও আবু তাহেরকে সাধারণ সম্পাদক ৬নং ওয়ার্ডের কমিটি ও মনিরুজ্জামান মনির মেম্বারকে সভাপতি ও মোঃ জহিরুল ইসলাম জহিরকে সাধারণ সম্পাদক করে ৭নং ওয়ার্ডের জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার সাকিব হাসান জয়, ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ আবুল কালাম, জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলার প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার, সনমান্দি ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বার শহীদ বাদশা, মোঃ তাহের ফকির, সামসুল মিয়া, বিশাল সরকার, জাহাঙ্গীর আলম, সিরাজুল ফকির, নবীর মিয়া, শাহআলম সহ শতশত নেতাকর্মী।