এমপি খোকা ও সোনারগাঁবাসীর জন্য সিলেট মাজারে জাতীয় যুব সংহতির দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পূণ্যভূমি সিলেট হযরত শাহজালাল ও হযরত শাহপরান মাজার জিয়ারত করেছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। মাজার জিয়ারতে গিয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য কামনায় এবং সোনারগাঁবাসীর শান্তি কামনায় মোনাজাত করেছেন নেতাকর্মীরা।

২৬ আগস্ট শুক্রবার সকালে সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটুর নেতৃত্বে নেতাকর্মীরা এই মাজার জিয়ারত করে মোনাজাত করেন। একই সঙ্গে তারা জাতীয় পার্টির প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনায় এবং জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সুস্থতা কামনায় দেশবাসীর জন্য দোয়া পালন করা হয়।

এ সময় সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটুর নেতৃত্বে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় যুব সংহতির নবগঠিত কমিটির সদস্য সচিব সিকান্দার আলী মাস্টার, যুগ্ম আহ্বায়ক মাঈনুল ইসলাম মামুন, সফিকুল ইসলাম, মামুন মেম্বার, মানিক মেম্বার, আনোয়ার হোসেন, ইমরান হোসেন অপু, মতিউর রহমান, কবির মোল্লা, আশরাফুল হক, সোহেল ভূইয়া, সাইফুল ইসলাম, কবির প্রধান, সদস্য মাহামুদুল হাসান শাহিন, সাইদুল হক, আব্দুর রউফ সবুজ, সফিকুল ইসলাম রাজিব, শামীম আশরাফ, আবু সুফিয়ান সোহাগ, ইস্রফিল সহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে সিলেট সফর করেন। এ সময় তাদের সফর সঙ্গী হিসেবে যান জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার।

জানাগেছে, এর আগে গত ২০ আগস্ট শনিবার বিকেলে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় স্থানীয় সংসদ সদস্যের কার্যালয়ে এক বর্ধিত সভার মাধ্যমে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের জাতীয় পার্টির দুইবারের নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উপস্থিতিতে কাজী নাজমুল ইসলাম লিটুকে আহ্বায়ক ও সিকান্দার আলী মাস্টারকে সদস্য সচিব করে ৬২ সদস্য বিশিষ্ট সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক কমিটি ঘোষণা করেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক রিপন ভাওয়াল ও সদস্য সচিব কামাল হোসেন চেয়ারম্যান।