সোনারগাঁয়ে গোলাম রাব্বানী হত্যা মামলার প্রধান আসামি পিয়াল গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে বন্দর হতে সোনারগাঁয়ের চাঞ্চল্যকর গোলাম রাব্বানী হত্যা মামলার প্রধান এজাহারনামীয় পলাতক আসামী পিয়ালকে গ্রেপ্তার করা হয়েছে। ২৫ আগস্ট বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৪ আগস্ট রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে চাঞ্চল্যকর গোলাম রাব্বানী হত্যা মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামী পিয়ালকে গ্রেপ্তার করা হয়েছে। পিয়াল একই উপজেলার হাবিবপুর এলাকার আবু সাঈদ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, গত ০২/০৮/২০২২ তারিখে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন খাসনগর দিঘীরপাড় এলাকায় পূর্ব শত্রুতাবশতঃ আসামী পিয়াল ও তার অন্যান্য সহযোগীরা পরষ্পর যোগসোজশে গোলাম রাব্বানী নামক সাংবাদিককে বাসা থেকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে দিঘীর পানিতে ফেলে দেয়। এই মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনায় নিহত গোলাম রাব্বানীর স্ত্রী মোছাঃ আখিনুর বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-০৮, তারিখ ০৪/০৮/২০২২। ধৃত আসামী পিয়াল উক্ত মামলার প্রধান ১নং এজাহারনামীয় আসামী। মামলা হওয়ার পর থেকেই সে কৌশলে আত্মগোপন করে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।