সোনারগাঁও উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতিমুলক সভা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ৩ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন করার দিনক্ষণ ঠিক করেছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি। ২৪ আগষ্ট বুধবার সোনারগাঁ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি কায়সার হাসনাত, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুদের উপস্থিতিতে এ সিদ্ধান্ত জানান উপজেলা আওয়ামী লীগ।

তারা জানান, আগামী ৩ সেপ্টেম্বর রোজ শনিবার সোনারগাঁও পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে বিশাল জনসভার মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

জানাগেছে, ২০১৯ সালে ১৫ জুলাই সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির অনুমোদন দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

তখন কমিটিতে অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া আহবায়ক ও উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমানকে যুগ্ম আহবায়ক করা হয়েছিলো। জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী ও জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন খান আবুকে নতুন কমিটিতে সদস্য করা হয়েছে।

এরপর ২০২১ সালের ২৩ মার্চ পূর্বে ঘোষণা করা আহ্বায়ক কমিটিকে পূণর্বিন্যাস করে এ কমিটিতে অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়াকে আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ্ আল কায়সার এবং ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হাই ও সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহিদ বাদল।