বিএনপিকে শামীম ওসমান: লগি বৈঠা দেখেছেন, সামনে আরো অনেক কিছু দেখবেন!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, একাত্তরের ঘণ্টা নারায়ণগঞ্জ থেকে বেজেছে, ঊনসত্তরের ঘণ্টাও নারায়ণগঞ্জ থেকে বেজেছে, প্রয়োজনে আবারও নারায়ণগঞ্জ থেকে ঘণ্টা বাজানো হবে। কথায় কথায় বলে রাজপথ দখল করবে। যদি পুরুষ হয়ে থাকিস, পুরুষ বা নারীর মধ্যে তো কিছু একটা আছে। ওইটাও যদি হয়ে থাকেন নামেন মাঠে। আমাদের শরীরে জং ধরে গেছে? আসুন মাঠে নামি। ঢাকায় নামবেন, আমরা নারায়ণগঞ্জ থেকে ঢাকা গিয়ে দেখা করে আসবো। ২২ আগস্ট সোমবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের কর্মীসভায় অংশ নিয়ে একথা বলেন তিনি।

শামীম ওসমান আরো বলেন, ওরা আঘাত করতে আসবেই। আগে কোমরে অনেক কিছু থাকত, শক্তি। এখন আমার শক্তি একটাই, সেটা আল্লাহ। মৃত্যুতো আসবেই। কিন্তু দেশের সাথে বেঈমানি করব না।

তিনি বলেন, জাতির পিতার কন্যার বক্তব্যের পর আমার তিনদিন ঘুম হয়নি। যখন শেখ হাসিনা বলেছেন, আমি জানি আমার বাবার লাশ দুই দিন পড়েছিল। রিলিফের কাপড় দিয়ে আমার বাবাকে কবর দেওয়া হয়েছিল। আমি জানি আমি মরে গেলেও কিছু হবে না। আমি এই কথা নিতে পারিনি। কারন আমি তাকে ভালোবাসি। তার মতো আল্লাহওয়ালা দেশপ্রেমিক মানুষ কম দেখেছি।

তিনি বলেন, নেত্রী বলেছিল যখনই হতাশ হবা রাসূল (সা.) এর জীবনী পড়বা। গভীর রাত পর্যন্ত তিনি মানুষের জন্য কাজ করেন। আর তিনি মরে গেলে কিছু হবে না? আপনি যেভাবে মানুষকে ছাদ দিয়েছেন, খাবার দিয়েছেন। তাদের হাত আল্লাহ কবুল করবে। তারা ষড়যন্ত্র করবে কিন্তু পারবে না। শয়তান আল্লাহর সঙ্গে জিতে না।

শামীম ওসমান বলেন, ২০২৪ সালের নির্বাচনে বেঁচে থাকি আর না থাকি ক্ষমতায় শেখ হাসিনাই থাকবে। চ্যালেঞ্জ করে বললাম। নামতে দেন। লগি বৈঠা দেখেছেন। আরও অনেক কিছু দেখবেন। জনগণের ভোটে ক্ষমতায় আসেন। কোনো আপত্তি নেই। পেছনের দরজা দিয়ে আসতে যদি চেষ্টা করেন, পারবেন না। আমাদের প্রস্তুত থাকতে হবে। এ যুদ্ধ হবে দেশ বাঁচানোর যুদ্ধ।

এসময় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জিএম আরমান, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. জুয়েল হোসেন, ছাত্রনেতা হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

সূত্র: ডান্ডিবার্তা