সোনারগাঁয়ে যুবলীগ যুবদলের সঙ্গে টক্কর দিবে জাতীয় যুব সংহতি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় একটি শক্তিশালী রাজনৈতিক দলে পরিণত হয়েছে জাতীয় পার্টি। স্থানীয় জাতীয় পার্টি নেতাকর্মীদের দাবি, পূর্বের যে কোনো সময়ের চেয়ে বর্তমানে সোনারগাঁয়ে শক্তিশালী রাজনৈতিক দলের পরিণত হয়েছে জাতীয় পার্টি, কারন যেখানে বিএনপি ও আওয়ামীলীগের নিজেদের মধ্যে কোন্দল গ্রুপিং বিভেদ রয়েছে, সেখানে জাতীয় পার্টির নেতাকর্মীরা রয়েছে একটি প্লাটফর্মে ঐক্যবদ্ধ।

একইসঙ্গে বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন এবং আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের মাঝেও যখন বিরোধ বিভক্তি গ্রুপিং রয়েছে, সেখানে জাতীয় পার্টির অঙ্গ সহযোগী সংগঠনগুলো রয়েছে একক নিয়ন্ত্রণ ও নেতৃত্বের মাঝে। যার ফলে সোনারগাঁয়ে আওয়ামী লীগের যুবলীগ ও বিএনপির যুবদলের সঙ্গে পাল্লা দিয়ে শক্তি সঞ্চার করে যাচ্ছে জাতীয় পার্টির সংগঠন জাতীয় যুব সংহতি।

যুবলীগ ও যুবদলকে টক্কর দিতে শক্তিশালী সংগঠনে পরিণত করতে ইতিমধ্যে উপজেলা যুব সংহতির কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে নেতৃত্বে আসা নেতাদের দাবি সোনারগাঁও উপজেলা যুব সংহতির নেতাকর্মীরা কখনো টেন্ডারবাজি চাঁদাবাজির হাটঘাট মাঠদখল পরিবহন সেক্টর দখল, এইসব ধরনের কোনো অপকর্মে জড়িত হয় না। উপজেলা যুব সংহতির নেতাকর্মীদের বিরুদ্ধে মাদক বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগ তো দূরের কথা, কারো বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ থাকলেও তাদের ঠাঁই হবে না যুব সংহতির কমিটিতে।

এমন একটি চ্যালেঞ্জ নিয়ে মাঠে নেমেছেন সোনারগাঁও উপজেলা যুব সংহতির আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটু ও সদস্য সচিব সিকান্দার আলী মাস্টার। নতুন কমিটির নেতৃবৃন্দের মাঝে রয়েছেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান বেশকজন মেম্বার। একই সঙ্গে পরিচ্ছন্ন এবং যারা ২০১৪ সাল থেকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে সোনারগাঁয়ের উন্নয়নমূলক কর্মকাণ্ডে সহযোগিতা করে নিজেদেরকে বিলিয়ে দিয়ে যাচ্ছেন তাদেরকেই কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

জানাগেলো, গত ২০ আগস্ট শনিবার বিকেলে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় স্থানীয় সংসদ সদস্যের কার্যালয়ে এক বর্ধিত সভার মাধ্যমে কাজী নাজমুল ইসলাম লিটুকে আহ্বায়ক ও সিকান্দার আলী মাস্টারকে সদস্য সচিব করে ৬২ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের জাতীয় পার্টির দুইবারের নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক রিপন ভাওয়াল ও সদস্য সচিব কামাল হোসেন চেয়ারম্যান। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, সহ-সভাপতি সিরাজুল ইসলাম সহ জেলা জাতীয় পার্টির সিনিয়র নেতৃবৃন্দ।