এমপি খোকার প্রতি জেলা জাতীয় পার্টির তিন নেতার কৃতজ্ঞতা ও শুভেচ্ছা বিনিময়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয় ও প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার। এর আগে দীর্ঘদিন যাবত জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে আনিসুর রহমান বাবু, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয় ও সোনারগাঁও উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছেন ফজলুল হক মাস্টার।

একই সঙ্গে তারা জাতীয় পার্টির প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে নারায়ণগঞ্জ জেলার রাজনীতিসহ সোনারগাঁও উপজেলার রাজনীতিতেও বেশ সরব ভূমিকা রেখে আসছেন। যার ফলশ্রুতিতে তাদেরকে জেলা জাতীয় পার্টির গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করেছে কেন্দ্রীয় জাতীয় পার্টি।

নির্বাচিত হয়ে ৬ আগস্ট রবিবার জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এসব নেতারা। একই সঙ্গে তারা জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব মুজিবুল হক চুন্নু ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার প্রতি ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জানাগেছে, ৩১ জুলাই নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটিতে বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানুকে সভাপতি ও আবু নাঈম ইকবালকে সাধারণ সম্পাদক করে ২৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নু।

নেতারা সান নারায়ণগঞ্জকে জানান যে, এই কমিটিতে শুধু আবু নাঈম ইকবালই নয় পূর্ণাঙ্গ কমিটিতে গুরুত্বপূর্ণ বেশকটি পদ সহ সদস্য পদেও সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি থেকে বিপুল সংখ্যক নেতাদের নির্বাচিত করা হয়েছে। সোনারগাঁয়ের নেতারা এবার জেলা পর্যায়ে নেতৃত্ব দিবেন।