সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপ’র ৭ সদস্য গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১, সিপিএসসি আদমজীনগর, নারায়ণগঞ্জ কর্তৃক দুর্ধর্ষ কিশোর গ্যাং “টেনশন গ্রুপ”এর গ্যাং লিডার রাইসুল ইসলাম সীমান্ত সহ ৭ জন সদস্য দেশীয় অস্ত্র সহ গ্রেপ্তার করা হয়েছে। ৭ আগস্ট রবিবার বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈক জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গত ৬ আগষ্ট দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে জনমনে ত্রাস ও ভয়ভীতি সৃষ্টিকারী দুর্ধর্ষ কিশোর গ্যাং “টেনশন গ্রুপ” এর ৭ জন সদস্যকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ রাইসুল ইসলাম সিমান্ত (গ্যাং লিডার), মোঃ নাঈম মিয়া, মোঃ হাসান, মোঃ পারভেজ মিয়া, আবির বিন হাকিম, মোঃ রাহাত, মোঃ রিয়াদুল ইসলাম।

গ্রেপ্তারকৃতদের প্রত্যেকের বয়স ২১ হতে ২৪ বছর। গ্রেপ্তারের পর তাদের তল্লাশি করে ১টি গুপ্তি ছোরা, ২টি গিয়ার সুইচযুক্ত ধারালো চাকু, ২টি ছোরা এবং ২টি লোহা ও ষ্টিলের পাইপ উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং “টেনশন গ্রুপ” এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে।

র‌্যাব আরো জানায়, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাং এর সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে গুপ্তি ছোড়া, লোহার ও ষ্টিলের পাইপ, ছোরা, সুইচগিয়ার চাকুসহ একত্রিত হয়েছিল। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তারা ৭ থেকে ১০ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। এরই প্রেক্ষিতে র‌্যাব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে বর্ণিত কিশোর গ্যাং এর সদস্যদের সকল আলামত সহ হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়।