নারায়ণগঞ্জ বিদ্যানিকেতন হাইস্কুলে আন্তঃশ্রেণী ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফুটবলকে জনপ্রিয় খেলার ঐতিহ্যকে ধরে রাখার জন্য সারা দেশে স্কুল পর্যায়ে ফুটবল টুর্নামেন্ট পুনরায় চালু করার দাবী জানিয়েছে জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াররা

ফুটবলকে আবারো জনপ্রিয় খেলা হিসেবে এর ঐতিহ্যকে ধরে রাখার জন্য সারা দেশে স্কুল পর্যায়ে ফুটবল টুর্নামেন্ট পুনরায় চালু করার দাবী জানিয়েছে জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াররা।

২ আগস্ট মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ বিদ্যানিকেতন হাই স্কুলের আয়োজনে আন্তঃশ্রেণী ফুটবল প্রতিযোগিতার উদ্বোধনের সময় এ দাবী জানান বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক জাকির হোসেন, জাতীয় দলের সাবেক খেলোয়ার আমান এবং স্বপন।

তারা বলেন ফুটবল আমাদের প্রাণের খেলা। আমরা নারায়ণগঞ্জের বিভিন্ন মাঠে খালি পায়ে ফুটবল খেলা শুরু করে জাতীয় দলে খেলেছি। বর্তমান সময়ে আমাদের তরুন প্রজন্ম ফুটবল কে নিয়ে আগ্রহ হারিয়ে ফেলেছে। বিদ্যানিকেতন হাই স্কুল ফুটবলকে টিকিয়ে রাকার জন্য একটি অনুকরনীয় কাজ করছে। আমরা এর সাফল্য কামনা করছি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যানিকেতন ট্রাষ্টি বোর্ডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, ট্রাষ্টি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল,অফজাল হোসেন পন্টি এবং প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা।

বিদ্যানিকেতন হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণী থেকে দশম শ্রেনি পর্যন্ত ১৫টি শাখার ১৫টি দল নকআইট পদ্ধতিতে এ খেলায় অংশ গ্রহন করছে। প্রথমদিনে মোট ৬টি দল অংশ গ্রহন করেছে। স্থানীয় অগ্রনী ব্যাংক মাঠে এ খেলা অনুষ্ঠিত হচ্ছে। খেলা পরিচালনা করেন আনোয়ার হোসেন ও রজ্জক আলী।