বিএনপির বিক্ষোভ সমাবেশে মন্তু ও সজলের নেতৃত্বে মহানগর যুবদলের অংশগ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সারাদেশে নজিরবিহীন বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থানার প্রতিবাদে ও ভোলায় বিএনপির সমাবেশে পুলিশের গুলিবর্ষণে ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুল রহিম নিহতের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ করেছে।

মঙ্গলবার ( ২ আগষ্ট ) বিকেল তিনটায় চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক সাহেদ আহম্মেদ, মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি, নাজমুল হাসান রানা, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা,শেখ মোহাম্মদ অপু, মিজানুর রহমান, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ,মহানগর যুবদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, সদস্য নবী হোসেন নবু, মহানগর ছাত্রদলের সাহিত্য বিষয়ক সম্পাদক মো. এরশাদ আলী, সদস্য হাবিবুর রহমান মাসুদ, আঃ হাকিম, ফয়েজ উল্লাহ সজল, মোক্তার হোসেন, স্বপন, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, জনি, মোতালেব হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম আকরাম হৃদয় প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।