রিয়াদ ও পাপনের নেতৃত্বে নগরীতে মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে নগরীতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।

শনিবার (৩০ জুলাই) দুপুর ২টায় চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিকে বিক্ষোভ সমাবেশকে সফল করার জন্য দুপুর থেকেই নারায়ণগঞ্জ মহানগর ও তিনটি থানা এবং ওয়ার্ড পর্যায়ের ছাত্রদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে খানপুর হাসপাতাল রোড়ে জড়ো হতে থাকে। পরে তিনটার দিকে খালেদা জিয়ার মুক্তি ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের মামলা প্রত্যাহার এবং বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে শহীদ মিনারে প্রতিবাদ সভায় যোগদান করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, মহানগর ছাত্রদলের সহ- সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া,মহানগর ছাত্রদলের সদস্য হাবিবুর রহমান মাসুদ, ইমরান আহমেদ তুসার,জুনায়েদ মোল্লা জনি, রিয়াজুল আলম ইমন,শাহাদাত হোসেন, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আকরাম হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, সৈকত হাসান সোহাগ, ১নং সদস্য ফাইজুল আলম সিজান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সদস্য মোঃ হাবিব, সরকারী কদম রসূল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক পাভেল আহম্মেদ, ছাত্রদল নেতা নাজমুল আলম জোয়ারদার, আব্দুর রহমান, আজহারুল ইসলাম নিরব,জাহেদ আলী খান শৈবাল, নাহিদ আহমেদ অপু, মেহেদি হাসান আলামিন, সোহাগ, রাকিবুল হাসান, রায়হান আহমেদ দীপ, মমিনুল ইসলাম, মো. সিফাত প্রমুখ।