ফতুল্লার কানাইনগর ছোবহানিয়া স্কুলে চুরি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী ঐতিহ্যবাহী কানাইনগর ছোবহানিয়া স্কুল এন্ড কলেজের অফিস কক্ষের জানালার গ্রীল কেটে অজ্ঞাতনামা চোর প্রবেশ করে নগদ ৮৭ হাজার টাকা ও একটি ল্যাপটপ চুরি করে নিয়েছে। এ ঘটনা ঘটেছে গত ৬ এপ্রিল বিকেল ৫টা হতে পরের দিন ৭ এপ্রিল সকাল ৭টার মধ্যে যেকোন সময়। এ ব্যাপারে প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আমজাদ হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিকিত অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার বক্তাবলী কানাইনগর ছোবহানিয়া স্কুল এন্ড কলেজ। এই প্রতিষ্ঠানের দুই স্তরে প্রায় ৫ হাজার শিক্ষার্থী রয়েছে। এই প্রতিষ্ঠানটি ফতুল্লা থানাধীন এলাকার মধ্যে বেশ পরিচিত এবং স্বনামধন্য প্রতিষ্ঠান। গত ৬ এপ্রিল বিকেল ৫টায় প্রতিষ্ঠানের অফিস কক্ষে তালাবদ্ধ করে শিক্ষক ও অফিস সহকারী বাসায় চলে যায়। ঐ রাতেই কে বা কারা অজ্ঞাতনামা চোর বা চোরের সংগোপনে নির্জনে অফিসের পেছনের জ¦ানালার গ্রীল কেটে প্রবেশ করে। এরপর অফিসের ভেতরের আলমারী ভেঙ্গে নগদ ৮৭ হাজার ৮শ ৪৪ টাকা এবং একটি দাবী ল্যাপটপ চুরি করে নেয়।

পরের দিন সকাল ৭টায় স্কুলে এসে অফিসের আলমারীর তালা ভাঙ্গা দেখাতে পায় অফিস সহকারী ও শিক্ষকরা। পরে থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল তদন্ত করে আসে। পুলিশ জানায় চুরির ঘটনা সত্য তবে আরো একটু তদন্ত করে মামলা নেব। চোর যে হোক তাকে ছাড় দেয়া হবে না।