স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে নগরীর রাজপথ কাঁপালেন ছগীর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২৭ জুলাই বুধবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের সিঁড়ি বেয়ে সংগঠনটি ২৯ বছরে পদার্পণ করলো । ১৯৯৪ সালের ২৭ জুলাই প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা সংগঠনটি প্রতিষ্ঠা করেন। এ দিন প্রধানমন্ত্রী’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়’র শুভ জন্মদিন।

এ দিনটি বুধবার নানা কর্মসূচিতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের হাজার হাজার নেতাকর্মীরা। বুধবার সকাল থেকে পৃথক পৃথকভাবে র‌্যালীতে নগরীতে শোডাউন করেছেন। একই সঙ্গে নগরীর ২নং রেলগেট এলাকায় অবস্থিত আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে পৃথক দুটি কেক কাটা হয়।

এর আগে সকাল ১১টায় নগরীর চাষাড়া শহীদ মিনার থেকে ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ও সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে মেয়র প্রার্থী ছগীর আহমেদের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী নগরীতে বর্ণাঢ্য র‌্যালীতে শোডাউন করেন। চাষাড়া থেকে র‌্যালীটি বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করেন। এরপর ২নং রেলগেট এলাকায় অবস্থিত আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে পৃথক কেক কাটেন। এরপর কার্যালয়ের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ছগীর আহমেদ।