আড়াইহাজারে দুটি ইউপি’র ওয়ার্ড নির্বাচনে খোকা মেম্বার ও সাদিয়া সংরক্ষিত মেম্বার পদে নির্বাচিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ১টি ওয়ার্ডে সাইফুল ইসলাম খোকা সাধারণ সদস্য ও হাইজাদী ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে সাদিয়া আক্তার বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

২৭ জুলাই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠানের পর ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়েছে। সব কয়টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতি ব্যবহার করা হয়েছে।

কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য পদে সাইফুল ইসলাম খোকা ফুটবল প্রতীকে পেয়েছেন ৮শ ৪১ ভোট। তার নিকটতম প্রতদ্বিন্দ্বী মোঃ রফিকুল ইসলাম আপেল প্রতীক নিয়ে পেয়েছেন ৭শ ৮ ভোট। তাদের মধ্যে প্রাপ্ত ভোটের ব্যাবধান হচ্ছে ১শ৩৩।

অপরদিকে হাইজাদী ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে সাদিয়া আফরিন সূর্য্যমুখী ফুল প্রতীকে নির্বাচন করে পেয়েছেন ১হাজার ৯শ ৫৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাইলী আক্তার তালগাছ প্রতীকে পেয়েছেন ১১ শ ৪২ ভোট। তাদের মধ্যে প্রাপ্ত ভোটের ব্যবধান হচ্ছে ৮শ ৩।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন প্রতিটি ভোট কেন্দ্র পরিদর্শন করে জানান, প্রতিটি কেন্দ্রে সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ করা হয়েছে। ভোটারদেরকে ভোট দেয়ার ক্ষেত্রে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা প্রয়োজনীয় সেবা ও সহযোগিতা প্রদান করেছেন। নির্বাচনে কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।