বন্দরে পরিবহন থেকে চাঁদাবাজির দায়ে ৩জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানাধীন একরামপুর আকিজ সিমেন্ট কারখানার সামনে পরিবহন থেকে চাঁদা আদায়ের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২২ জুলাই শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গত ২১ মে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর এলাকায় অবৈধ চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আকিজ সিমেন্ট ফ্যাক্টরি এলাকায় তেলের লরির ড্রাইভারদের ভয়ভীতি দেখিয়ে ও হুমকি প্রদর্শণ করে চাঁদাবাজি করার অপরাধে মোঃ সালাদ্দীন, মোঃ মুক্তার হোসেন ও মোঃ সোহেল রানা নামক ৩ জন পেশাদার চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর আকিজ সিমেন্ট ফ্যাক্টরি এলাকায় তেলের লরি নিয়ে আসা ড্রাইভারদের গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক লরিপ্রতি ১০ হাজার থেকে ১৫ হাজার টাকা হারে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।