‘বিএনপির রাজনীতি করি, তাই বিনাদোষে মামলার আসামী হয়ে আদালতের বারান্দায় ঘুরি’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি’র নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, সারা দেশে অসংখ্য নির্দোষ বিএনপি’র নেতা-কর্মীরা আদালতের বারান্দায় ঘুরছে। তবে সেই দিন বেশি দূরে নেই যেদিন জনগণের দুর্বার প্রতিরোধের মুখে এই অবৈধ সরকারের পতন ঘটবে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত হবে।

৭ জুলাই বৃহস্পতিবার দুপুরে আড়াইহাজার থানা পুলিশের দায়েরকৃত একটি রাজনৈতিক মামলায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করেছেন। বিশেষ ট্রাইব্যুনাল মামলা নং ৩৮/১৯। জামিন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

নজরুল ইসলাম আজাদ আরও বলেন, বর্তমান সরকার অবৈধ পন্থায় ক্ষমতায় টিকে থাকতে দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের নামে অসংখ্য মিথ্যা মামলা দায়ের করেছে। তেমনি বেশ কিছু মিথ্যা মামলায় আমাদের নামেও দায়ের করা হয়েছিল ।

আরও জামিন নিয়েছেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু।

এসময়ে মামলার আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপির সহ-সভাপতি এড. খোরশেদ আলম মোল্লা, সহ- সভাপতি এড. সিদ্দিকুর রহমান, উঠিৎপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি এড. আনোয়ার হোসেন রানা।

এসময়ে আদালতে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মাগফুর ইসলাম পাপনসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।