জেলা যুবদলের সদস্য সচিবের বিরুদ্ধে কুৎসা রটানোর বিরুদ্ধে জেলা বিএনপির প্রতিবাদ নিন্দা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নাম ব্যবহার করে কুৎসা রটিয়ে মানববন্ধনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। ৫ই জুলাই নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য রিয়াজুল ইসলাম রিয়াজের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

জানানো হয়, নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নাম ব্যবহার করে নেতৃবৃন্দের বিরুদ্ধে কতিপয় ব্যক্তির অপপ্রচার প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ প্রতিবাদ ও নিন্দা জানান।

ঘটনা সূত্রে জানা গেছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার এই সরকারের আমলে গুম খুন ও নির্যাতনের শিকার পরিবারের মাঝে বিতরণ করা হয়। এ নিয়ে আপত্তি জানিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের ব্যানারে রাজধানীতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মশিউর রহমান রনির বিরুদ্ধে মানববন্ধন করেন কিছু লোকজন, যেখানে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের ব্যানার ব্যবহার করা হলোও সেখানে জেলা বিএনপির কোন নেতাকর্মীকেই দেখা যায়নি।