স্বাধীনতা শিক্ষক পরিষদের নারায়ণগঞ্জ জেলা শাখার মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শিক্ষক হত্যা ও নির্যাতনের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং দোষী ব্যক্তিদের শাস্তির দাবিতে স্বাধীনতা শিক্ষক পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

৪ জুলাই সোমবার বিকেল ৩টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাশিপ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহ্জাহান আলম সাজু, বিশেষ অতিথি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল আউয়াল, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান পান্না, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মোন্তাজ উদ্দিন মর্তুজা।

প্রধাণ অতিথির বক্তব্যে স্বাশিপ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহ্জাহান আলম সাজু শিক্ষক হত্যা ও নির্যাতনের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। এছাড়াও তিনি শিক্ষকদের নিরাপত্তার ব্যাপারে সরকারের নিকট আইন প্রণয়নের জন্য জোর দাবী জানান।

স্বাধীনতা শিক্ষক পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি বাবু ব্রজেন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গনী’র সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে স্বাশিপ নারায়ণগঞ্জ জেলা ও উপ-জেলা শাখা এবং মাস্বাশিপ নেতৃবৃন্দের মধ্যে অধ্যক্ষ আব্দুল আউয়াল, মনিশংকর হালদার, মো. সাখাওয়াৎ হোসেন, মো. রেজাউল করিম, মো. রফিকুল ইসলাম, মো. ফারুক হোসেন, মোঃ মোতাহার হোসেন, মো. সাহদুর রহমান, মাহমুদুল হাসান ভূঁইয়া, মো. মনির হোসেন, মো. কামাল হোসেন, অধ্যক্ষ মিজানুর রহমান, মাওলানা আবদুস শাকুর একই দাবী নিয়ে বক্তব্য রাখেন।