নারায়ণগঞ্জে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কর্ণধার কচি ও এনামুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে ফটো সাংবাদিকদের দুই কর্ণধার হলেন সিনিয়র দুই সাংবাদিক মাহামুদুল হাসান কচি ও এনামুল হক সিদ্দিকী। বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত কমিটি ২০১৯-২০২০ এর জন্য তাদের দুই নেতা নির্বাচন করেন ফটো সাংবাদিকবৃন্দ।

৯ এপ্রিল মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকার হীরা ড্রাগন প্যালেসে অনুষ্ঠিত এসোসিয়েশন জেলা শাখার বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা দেয়া হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তফা।

প্রথমে সভায় নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক সিদ্দিকীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজল হাজরা, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন এবং দৈনিক সোজা সাপটা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু সাউদ মাসুদ।

অনুষ্ঠানে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজল হাজরা নতুন কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন। মাহমুদুল হাসান কচিকে সভাপতি ও এনামুল হক সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি পদে সহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক তানভির আহম্মেদ রনি, কোষাধ্যক্ষ কাইয়ুম খান, প্রচার সম্পাদক বিশাল আহম্মেদ, ক্রীড়া সম্পাদক হাসান-উল-রাজিব, নিবার্হী সদস্য হাজী হাবিবুর রহমান শ্যামল, পাপ্পু ভটাচার্য্য, কেএইচ মিলন, আরিফুর রহমান ও কাজী আলমাছ।

কমিটি ঘোষণা ও সভায় এসোসিয়েশনের অন্যান্য সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন- সাবেক সহ-সভাপতি আমির হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক এমএইচ নয়ন, সাবেক ক্রীড়া সম্পাদক সোহেল রানা, মনিরুল ইসলাম সবুজ ও শহিদ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন ফটো সাংবাদিক সাজ্জাদ হোসেন, মশিউর রহমান, নাছরিন আক্তার রিয়া ও দৈনিক সোজা সাপটা প্রত্রিকার অফিস স্টাফ আব্দুল কাদির প্রমূখ।

অনুষ্ঠানে এসোসিয়েশনের জেলা কমিটির সকলকে শুভেচ্ছা স্মারক ও সদস্য সনদ প্রদান করা হয়। এছাড়াও অতিথিবৃন্দ ও উপদেষ্টাদেরও শুভেচ্ছা স্মারক দেয়া হয়। অতিথিরা নতুন কমিটির সাফল্য কামনা করে বক্তব্য রাখেন।

অন্যদিকে নবনির্বাচিত সভাপতি মাহামুদুল হাসান কচি ও সেক্রেটারি এনামুল হক সিদ্দিকী সহ কমিটির সকলকে অনলাইন নিউজ পোর্টাল ‘সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’ এর পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন অনলাইনটির প্রকাশক ও সম্পাদক মাজহারুল ইসলাম রোকন।