সোনারগাঁও উপজেলায় লিগ্যাল এইড কমিটির সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা লিগ্যাল এইড কমিটির কার্যক্রম বেগবান করার জন্য আইনগত সহায়তা প্রদান সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২ জুলাই শনিবার সকালে সোনারগাঁ উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে উপজেলা অডিটোরিয়াম হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ এবং জেলা আইনগত সহায়তা প্রদান কমিটির চেয়ারম্যান মুন্সি মোঃ মশিয়ার রহমান।

উপজেলা লিগ্যাল এইড কমিটি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন- চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহানা ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইসমত আরা, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি প্রমূখ।

এছাড়াও আলোচনা সভায় উপজেলার সকল চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত হয়ে তাদের সমস্যার কথা জেলা ও দায়রা জজের বরাবর তুলে ধরেন। আলোচনা সভায় লিগ্যাল এইডের মাধ্যমে কিভাবে একজন অসহায় মানুষ সরকারী খরচে ন্যায় বিচার পেতে পারে তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।