সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে কাঁচপুর নয়াবাড়ী এলাকা থেকে ১ জুলাই শুক্রবার রাতে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকার মৃত শাহজাহানের আক্তার হোসেন, জজ মিয়ার ছেলে সানি, জাহাঙ্গীর আলমের ছেলে শাওন রহমান, একই জেলা ও থানার পিরোজপুর ইউনিয়নের চর ভবনাথপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে জামাল হোসেন, বন্দর থানার দেওয়ানবাগ কলাবাড়ী এলাকার মৃত দ্বীল মোহাম্মদের ছেলের আয়ুব হোসেন ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার আহাম্মেদ পুর এলাকার আঃলতিফের ছেলে শাহীন।

এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকেও উদ্ধার করা হয় চাপাতি,রামদা, ছোরা, লোহার রড,খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র।

সোনারগাঁ থানার এসআই মাসুদ রানা জানান শুক্রবার গভীর রাতে ১৫-২০ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাতদল উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সিরাজুল ইসলাম এএসআই মজিবুর রহমানসহ সংঙ্গীয় ফোর্স ৬ ডাকাতকে হাতেনাতে আটক করতে সক্ষম হই ও কিছু ডাকাত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃত ডাকাতদের কাছ থেকে চাপাতি,রামদা, ছোড়া, লোহার রড, খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় শনিবার সকালে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।