বিল্লাল চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকীতে মান্নান: আমাদের সময় আসলে কঠিন বিচার হবে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রয়াত ইউনিয়ন বিএনপির সাধারণ মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেনের খুনের ৮বছর পেরিয়ে গেলেও বিচার পায়নি পরিবারটি। ১ জুলাই বিল্লাল হোসেনের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়জিত দোয়া মাহফিলে ক্ষোভ প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। তিনি বলেছেন, বিল্লাল হোসেন চেয়ারম্যান হত্যার বিচার পাইনি। ইনশাহআল্লাহ আমাদের সময় আসলে এর কঠিন বিচার হবে।

জানাগেছে, ১ জুলাই শুক্রবার দুপুরে সনমান্দি ইউনিয়ন এলাকায় বীর মুক্তিযোদ্ধা সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেনের ৮ম মৃত্যুবার্ষিকীতে রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহ্ফিলের আয়োজন করে বিল্লাল চেয়ারম্যান সমর্থক গোষ্ঠী।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। এ সময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ওসমান গনি সহ নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁও থানা বিএনপি, অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ ও সনমান্দি ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

জানাগেছে, ২০১৪ সালের ২৭ জুন সনমান্দি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেনকে দুর্বত্তরা দড়িকান্দি এলাকায় কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে লাশ সড়কের পাশের একটি কাঁশ বনে ফেলে যায়। এ ঘটনায় বিল্লাল হোসেনের ছেলে মাসুম মিয়া বাদী হয়ে শহিদুল্লাহসহ ২০জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার একদিন পর এজাহারভূক্ত আসামি তারা মিয়াসহ ৪জনকে গ্রেপ্তার করা হয়েছিলো।