পদ্মা সেতুর উদ্বোধন: নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষের বহুল প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে সফল ও সার্থক করতে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগ ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল কাদিরের নেতৃত্বে শ্রমিক লীগের নেতাকর্মীদের বিশাল শোডাউন করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠান অংশগ্রহণ করেছে।

শনিবার (২৫ জুন) সকাল ৯টায় নগরীর ইসদাইরে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিকে উদ্ধোধন অনুষ্ঠানকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ জেলা ও বিভিন্ন উপজেলা পর্যায়ের শ্রমিক লীগের নেতাকর্মীরা চাষাঢ়া মোড়ে এসে জড়ো হতে থাকে। পরে পদ্মা সেতু সম্বলিত টি শার্ট পরিধান করে ও ব্যানার- ফেস্টুনে সুসজ্জিত হয়ে শ্রমিক লীগের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ ও সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম, সদস্য মো. মুজিবুর রহমান, হুমায়ুন কবির, ইঞ্জি: আলমগীর মিয়া, ওমর ফারুক, সোনিয়া বেগম, সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক রোবায়েত হোসেন শান্ত, সদস্য সচিব মশিউর রহমান শামিম, কুতুবপুর ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক মো. দ্বীন মোহাম্মদ, শ্রমিক লীগ নেতা হারুনার রশীদ সরকার, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক গাজী লিটনসহ শ্রমিক লীগের নেতৃবৃন্দ।