অয়ন ওসমানের অর্থায়নে সিলেটে বন্যা দূর্গত মানুষের মাঝে জরুরী ত্রাণ সহায়তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

একেএম অয়ন ওসমানের নিজস্ব অর্থায়নে সিলেটে বন্যা দুর্গত বানভাসি মানুষের চলাচলের জন্য দুটি নৌকা ও ৩ হাজার পরিবারের মাঝে জরুরী ত্রাণ সহায়তা করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে আছে তেল, লবণ, চিনি, চিড়া, মোমবাতি দেওয়া হয়। ২১জুন মঙ্গলবার এসব ত্রাণ সামগ্রী প্রেরণ করা হয়।

এর আগে সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগ সভাপতি ও ছাত্র-ছাত্রী সংসদের নেতা হাবিবুর রহমান রিয়াদের সার্বিক তত্ত্বাবধানে ত্রাণ ও আর্থিক সহায়তা সংগ্রহ করা হয়। অয়ন ওসমানের নির্দেশনায় এই সাহায্য ও ত্রাণ সহায়তা প্রেরণ করে তোলারাম কলেজ ছাত্রলীগ ও ছাত্র-ছাত্রী সংসদ।

এদিকে ত্রাণ সহায়তা প্রেরণ প্রসঙ্গে অয়ন ওসমান বলেন, বন্যাদুর্গত এলাকার মানুষের জন্য যা যা করা দরকার তা করার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশনা অনুযায়ী আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে দুটি বোট ও ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী সহয়তা করবো। আপনারা যারা বিত্তবান আছেন সবাই মিলে সিলেটের পাশে থাকুন।

এমন মহতি উদ্যোগ এ প্রশংসায় পঞ্চমুখ এমপি একেএম শামীম ওসমান পুত্র অয়ন ওসমান। করোনাকালীন থেকে শুরু করে যে কোন মানুষের সমস্যার কথা শুনলেই তাদের পাশে থেকে নিজের তহবিল থেকে সাহায্য করেন অয়ন ওসমান। সাধারণ মানুষ এর সুখ দু:খে সব সময় পাশে থাকেন অয়ন ওসমান। যে কারনে যুব সমাজের কাছে আইডল অয়ন ওসমান।