অ্যাডভোকেট আমেনা আক্তারের মৃত্যু, আইনজীবী সমিতির শোক সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট আমেনা আক্তারের মৃত্যুতে শোক সভা করেছে আইনজীবী সমিতি। সিনিয়র এই আইনজীবীর মৃত্যুর ঘটনায় শোক প্রকাশে আদালতের সকল কার্যক্রম বন্ধ ছিল।

৮ এপ্রিল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে আইনজীবী আমেনা আক্তারের আত্মার মাগফেরাত কামনা, দোয়া মাহফিল ও শোক সভা করে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। এ নিয়ে টানা দুইদিনে দুই আইনজীবীর মৃত্যুতে শোকাহত আইনজীবী সমাজ।

শোক সভায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার পরিচালনায় উপস্থিত ছিলেন- আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল বারী ভূঁইয়া, সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ ভূঁইয়া, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফ, আদালতের জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, সমিতির সাবেক সেক্রেটারি অ্যাডভোকেট জাকির হোসেন, আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আহম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবদুর রউফ মোল্লা, সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট দেলোয়ারা বেগম রীনা, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা সহ আইনজীবী সমিতির আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী সদস্য অ্যাডভোকেট হাবিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া, অ্যাডভোকেট মশিউর রহমান সহ অন্যান্য সিনিয়র ও জুনিয়র আইনজীবীগণ।

জানাগেছে, গত ৭ এপ্রিল রবিবার বিকেলে অ্যাডভোকেট আমেনা আক্তার তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি তার স্বামী, ছেলে মেয়ে সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।