রাজীবের আয়োজনে জিয়ার শাহাদাতবার্ষিকীর কর্মসূচিতে নেতাকর্মীদের ঢল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক এবং জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাসুকুল ইসলাম রাজীবের উদ্যোগে দোয়া মাহফিল ও অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

৩০ মে সোমবার ২টায় নগরীর মিশনপাড়া এলাকায় মাসুকুল ইসলাম রাজীবের বাড়ির সামনে দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনব্যাপী রাজিবের কর্মসূচিতে সকল থেকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এবং কেন্দ্রীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অনুষ্ঠানে যোগদান করেন। বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। দিনব্যাপী রাজিবের কর্মসূচিতে বিএনপি নেতাকর্মীদের মিলনমেলায় পরিণত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সিনিয়র সহ- সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য রিয়াদ মোহাম্মদ চৌধুরী, আনোয়ার সাদাত সায়েম, এস এম শৈবাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক এড. আনোয়ার প্রধান, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া, সহ-সম্পাদক খায়রুল কবির মুন্না, আঃ জব্বার, আইন বিষয়ক সম্পাদক এড. সারোয়ার জাহান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সহ- সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহাজাদা আলম রতন, রুবেল হোসাইন, জেলা ছাত্রদল নেতা সামাউন ইসলাম স্বর্না, মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ, সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সহ- সভাপতি নাসিম পারভেজ অন্তু, সহ-সভাপতি হামিদুর রহমান সুমন, সহ- সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন রছি, জেলা স্বেচ্ছাসেবক দলের নাট্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সদস্য রুবেল কিবরিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সরকার, ছাত্রদল নেতা মো. রিফাত, মো. শোভন, নাজমুল হাসান রাব্বি, মো. সুজন প্রমুখ।