রাজধানীতে যুবদলের সমাবেশে নারায়ণগঞ্জ জেলা যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন ও সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে জেলা যুবদলের নেতাকর্মীদের বিশাল শোডাউন করে সমাবেশে যোগদান করেছে।

শনিবার (২৮) সকাল ১০টায় ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় যুবদলের বিক্ষোভ সমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রেসক্লাবের আশপাশের রোডে জড়ো হতে থাকে। পরে ব্যানার ফেস্টুন ও সুসংগঠিত হয়ে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই স্লোগানে স্লোগানে মিছিল করে সমাবেশ যোগদান করেন নারায়ণগঞ্জ জেলা যুবদল।

এসময়ে মিছিলে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কবির হোসেন, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাবেক সহ-সভাপতি আফজাল কবির, সাবেক যুগ্ম সম্পাদক শাহিন আহমেদ, আরিফুজ্জামান ইমন, সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক চয়ন, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, সদস্য সচিব মো. বাবুল, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশ্রাফ ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আশরাফ মোল্লা, নুরে ইয়াসিন নোবেলসহ নারায়ণগঞ্জ জেলা, থানা ও ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা।