শামীম ওসমানের দিকনির্দেশনায় সু-সংগঠিত ও ঐক্যবদ্ধ শ্রমিকলীগ: আব্দুল কাদির

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল কাদির বলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ জননেতা শামীম ওসমানের দীক নির্দেশনায় সু- সংগঠিত ও ঐক্যবদ্ধ। জেলা শ্রমিক লীগের একমাত্র অভিভাবক জননেতা একেএম শামীম ওসমান। জেলা শ্রমিক লীগ ঐক্যবদ্ধ হয়ে জননেতা একেএম শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে হবে। জননেতা শামীম ওসমানের হাতকে শক্তিশালী করা মানে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হওয়া।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল কাদিরের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নবগঠিত জাতীয় শ্রমিক লীগ সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ। এসময়ে বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

২৮ মে শনিবার বিকেলে কিল্লারপুলস্থ ড্রেজার অধিদপ্তরে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নবগঠিত জাতীয় শ্রমিক লীগ সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক কমিটির সদস্য সচিব মো. সাদ্দাম হোসেনের নেতৃত্বে কমিটির নেতৃবৃন্দ এবং ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এসময়ে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক কমিটির সদস্য সচিব সাদ্দাম হোসেন এমপি শামীম ওসমানের নির্দেশনা মোতাবেক ও জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরের নেতৃত্বকে সমর্থন জানান এবং আগামীতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আব্দুল কাদির আরও বলেন, নবগঠিত সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। জাতীয় শ্রমিক লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন। তিনি শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষ্যে এই শ্রমিক লীগ গঠন করেছিলেন। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সবাই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। শ্রমিকদের পাশে থেকে শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামীতে জননেতা শামীম ওসমান যে কর্মসূচির ডাক দিবেন শ্রমিক লীগের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার আহ্বান করছি।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক সিরাজুল হক, সদস্য মজিবুর রহমান, হুমায়ূন কবির, মো. আলমগীর হোসেন, এস এম কাদির, আনোয়ারুল হক সুমন, রবিউল আলম, সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক রোবায়েত হোসেন শান্ত, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইলিয়াস মোল্লা, সদস্য মেহেদী হাসান বিপ্লব, সিরাজুল ইসলাম কবি, শেখ পারভেজ হোসেন জিতু, শহিদুল ইসলাম উজ্জ্বল, মো. সোহেল, মো. শাহ্ আলম প্রমুখ।