বন্দরে র‌্যাবের হাতে ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার, ১৯৪০ ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর চেকপোস্টে মাদক নিয়ে পালানোর সময় দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ৭ এপ্রিল রবিবার রাতে বন্দর মদনপুর এলাকায় চেক পোস্টের সময় তাদের গ্রেপ্তার করা হয়। দুই মাদক বিক্রেতাদের কাছ থেকে ১৯৪০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

৮ এপ্রিল সোমবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, ৭ এপ্রিল রবিবার সোয়া ৮টায় নারায়ণগঞ্জ জেলায় বন্দর থানাধীন মদনপুর এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে ১টি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি থামিয়ে চালক ও ট্রাকের হেলপার দৌড়ে পালানোর চেষ্টা কালে ২ জনকে আটক করা হয়। পরবর্তীতে তাদের দেহ তল্লাশী করে ১৯৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো- মোঃ তুহিন ইসলাম সরদার ওরফে ফকির আলী ও মোঃ সবুজ মন্ডল। গ্রেপ্তারকৃতরা চট্রগ্রাম হতে মাদক ব্যবসার উদ্দেশ্যে বগুড়া যাচ্ছিল। তারা ট্রাকে করে ইয়াবা নিয়ে এসে বগুড়ার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো।

র‌্যাব আরও জানায়- প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় আটককৃত মোঃ তুহিন ইসলাম সরদার ট্রাকের চালক ও মোঃ সবুজ মন্ডল ট্রাকের হেলপার। তারা উভয়েই বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বাসিন্দা। দীর্ঘদিন ধরে তারা পরস্পর যোগসাজশে ট্রাক চালনার পাশাপাশি ইয়াবা ব্যবসা করে আসছিল। মুলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র। তারা ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে মূলত ইয়াবা পরিবহন করে থাকে।