শহিদুল ও আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান সরকারের প্রধান কটুক্তি করায় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি।

বিএনপির বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা শহরের খানপুর এলাকা থেকে মিছিল নিয়ে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারের সমাবেশে অংশ নেয়।

বৃহস্পতিবার (২৬ মে) দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বিকেল তিনটায় শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, মিজানুর রহমান, যুবদল নেতা লুৎফর রহমান রাসেল, শাহজালাল কালু, ওসমান গনি, ইব্রাহিম (১), ইব্রাহীম (২), ইব্রাহীম (৩), রাজু, ফারুক, নুরুজ্জামান, সোহেল, জামাল প্রধান, রহমতউল্লাহ, উজ্জল, রেজাউল, আ: কাদির প্রমূখ।