সোনারগাঁওয়ে ব্যাপক উন্নয়ন হওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞ: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলছেন, তোমরা কোমলমতি শিশুরা আগামীতে এ দেশের নেতৃত্বে দিবে। বাড়ীতে বাবা-মাকে যেমন শ্রদ্ধা করবে, তাদের কথা শুনবে, ঠিক তেমনি স্কুলের শিক্ষকরাও তোমাদের শিশু গুরু, তাদের সন্মান করবে। কারণ তারা তোমাদের স্কুল কলেজে শিক্ষা দান করেন। তারাই তোমাদের উপরে সিড়ি।

সোনারগাঁওয়ে ব্যাপক উন্নয়ন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলেই শিক্ষা ও উন্নয়ন ক্ষেত্রে অতুলনীয় পরিবর্তন হয়েছে।

২৬ মে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ৪তলা নতুন বভনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এক বক্তব্যে এ কথা বলেছেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বিদ্যালয়ের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, ইউপি চেয়ারম্যান আলামিন সরকার, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল সহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র ছাত্রী ও গন্যমান্য ব্যক্তিবর্গ।