ফতুল্লায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ৫০ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় র‌্যাব-১১ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজা উদ্ধার করেছে। ওই সময় মাদক বিক্রয়ের জড়িত তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ২০ মে শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২০ মে শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন উত্তর ভূঁইঘর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ মিজানুর রহমান, মোঃ জামিল, মোঃ শাহ আলম। এ সময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে আনুমানিক ১৫ লাখ টাকা মূল্যের ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামীরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় কুমিল্লাসহ বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।