ফতুল্লায় কিশোর গ্যাং চক্রের ৩ সদস্য র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে। ২০ মে শুক্রবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক ও স্কোয়াড্রন লিডার একেএম মনিরুল আলম।

তিনি জানান, গত ১১মে নারায়ণগঞ্জ জেলার নন্দীপাড়া এলাকায় কিশোর গ্যাং কর্তৃক অন্য এক কিশোরকে কোপানোর ঘটনা ঘটে। যার ভিডিও চিত্র মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং স্থানীয় জনসাধারণের মাঝে আতঙ্কের সৃষ্টি করে। তাছাড়া এই ঘটনায় স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় ও ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহসহ আসামীদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত ১৯ মে রাতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা কার্যক্রম এর মাধ্যমে নারায়ণগঞ্জ জেলার নন্দীপাড়া ও ফতুল্লা থানাধীন ভোলাইল এলাকা হতে আসামী ১। অভি, তুহিন ও রাজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‌্যাব আরো জাানয়, নারায়ণগঞ্জ জেলার নন্দীপাড়া এলাকায় ১৫/১৬ জন দুষ্কৃতিকারী কিশোর গ্যাং চক্রের সদস্যরা দোকানপাট ভাংচুর সহ চাঁদাদাবী ও ছিনতাই করতে থাকে। এ সময় ভিকটিম মিরাজুল ইসলাম দিপু তাদেরকে উক্ত সন্ত্রাসী কর্মকান্ডে বাধা প্রদান করলে কিশোর গ্যাং এর সদস্যরা তাকে হত্যার উদ্দেশ্যে তাদের সাথে থাকা ধারালো কিরিচ, চাপাতি, লোহার রড ও চাকু দিয়ে আঘাত করে। এতে ভিকটিমের ডান ও বাম হাত এবং শরীরের বিভিন্ন অংশে গুরতর রক্তাক্ত জখম হয় এবং তার নিকট হতে দুষ্কৃতিকারীরা টাকা ছিনিয়ে নেয়। সেখানে উপস্থিত ভিকটিমের বড় ভাই খোকনকেও তারা ধারালো দেশি অস্ত্র দিয়ে আঘাত করলে সেও গুরতর জখম হয়। ভিকটিমদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দুষ্কৃতিকারী কিশোর গ্যাং এর সদস্যরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিম মোঃ মিরাজুল ইসলাম দিপু বাদী হয়ে ১৪/০৫/২০২২ ইং তারিখে ফতুল্লা থানায় ৮ জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-৩৭, তারিখ ১৪/০৫/২০২২ ইং। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।