হাসনাত পরিবারকে উদ্দেশ্য করে সামসু: নৌকা না পেলেই আপনারা বিদ্রোহী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার ঐতিহ্যবাহী আওয়ামী রাজনৈতিক পরিবার হাসনাত পরিবারকে উদ্দেশ্য করে সোনারগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া বলেছেন, সোনারগাঁয়ের একটি পরিবার নিজেদের আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা দাবি করেন। আপনারা আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেছেন, ভাল কথা- সেজন্য আপনাদের ধন্যবাদ। কিন্তু আওয়ামীলীগের পরিবার দাবি করে নৌকার মনোনয়ন না পেলেই নৌকার বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে নৌকার বিরুদ্ধে যাবেন এটা কেমন আওয়ামীলীগ?

তিনি বলেন, আমরা যারা আওয়ামীলীগ করি তারা শেখ হাসিনার সকল আদেশ নির্দেশ মেনে নৌকার পক্ষে কাজ করবো। শেখ হাসিনা বিগত দিনে সোনারগাঁয়ে যাদের নৌকা প্রতিক দিয়েছেন আমরা তাদের সাথে থেকে তাদের নির্বাচন করেছি। আগামীতেও করবো। আজ ঐতিহাসিক মোগরাপাড়া ইউনিয়নে সোহাগ রনিকে নৌকা প্রতিক দিয়েছেন, আমরা সকলে মিলে নৌকা প্রতিককে জয়ী করার জন্য কাজ করে যাবে।

১৭ মে মঙ্গলবার দুপুরে নৌকার প্রার্থী হাজী সোহাগ রনির নৌকা প্রতিকের মনোনয়ন জমা দেয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের সদস্য এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া।

তিনি আরো বলেন, সোহাগ রনিকে নৌকা প্রতিক দেয়ার পর কেন্দ্র থেকে আমাকে ডেকে সোহাগ রনির মনোনয়নপত্র আমার হাতে দিয়ে নেত্রী বলেছেন আপনি সোনারগাঁ আওয়ামীলীগের অভিভাবক। আপনার হাতে নৌকার মনোনয়নপত্র তুলে দিলাম আপনি আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে ১৫ তারিখে নৌকাকে জয়ী করে আমাদের কাছে বিজয়ের মালা তুলে দিবেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ও ঢাকা কৃষিবিদ ইনস্টিটিউট এর সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক দীপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৈাধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচ মাসুদ দুলাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাএলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।