সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধণে এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্ধোধনী ম্যাচে ১-১ গোলে ড্র করেছে পিরোজপুর বনাম বারদী ইউনিয়ন। ৫০ মিটিনের নির্ধারিত ম্যাচে খেলার প্রথম ২৫ মিনিটে প্রথম গোল করে পিরোজপুরের পক্ষে গোল করে জিহাদ। খেলার দ্বিতীয়ার্থে বারদী ট্রাইবেকার পেয়ে গোল করে খেলায় সমতা আনেন। পরে খেলার শেষে কোন দল গোল করতে না পারায় খেলা ১-১ গোলে ড্র হয়। ফলে খেলায় এক এক পয়েন্ট পেয়ে যান দু দল।

এর আগে ১২ মে বৃহস্পতিবার বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্ধোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এ সময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গোলাম মোস্তফা মুন্না, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাবরিনা খাঁন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদৃর রহমান মাসুম, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহাবুবুর রহমান বাবুল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ অন্যান্য নেতৃবৃন্দ।