স্বৈরাচারী সরকারের সময় শেষ, সামনে জনগণের সরকার প্রতিষ্ঠা হবে: পারভীন আক্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় মহিলাদলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বলেছেন, বর্তমান স্বৈরাচারী আওয়ামী লীগ সরকােরর বিরুদ্ধে যখন দেশের আম-জনতা ঐক্যবদ্ধ হয়ে সৈরাচারী হাসিনা সরকার পতনের আন্দোলনে মাঠে নেমেছে, ঠিক তখনি অবৈধ সরকার দিশেহারা হয়ে দেশের জনগণের দৃষ্টি অন্যদিকে নেয়ার জন্য অপকৌশলের মাধ্যমে ঢাকা নিউ মার্কেট ব্যবসায়ী ও ছাত্রদের দাঙ্গা সৃষ্টি করা হলো, যেখানে দুইজন নীরিহ মানুষকে হত্যা করা হয়।

আড়াইহাজার বিএনপির এই নেত্রী আরো বলেন, এই অবৈধ দূর্নীতিবাজ হাসিনার সরকার দায় এড়াতে পারবে না। হাসিনা সরকার মিথ্যার উপর ভর করে আগামীতে আর ক্ষমতায় ঠিকে থাকতে পারেব না। এই সরকারের সময় শেষ। সামনে জনগণের সরকার প্রতিষ্ঠা হবে। জনগণের বিজয় ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি কোন স্বৈরাচার সরকারের পক্ষে ঠেকানো আর সম্ভব হবেনা।

২৪ এপ্রিল রবিবার নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদরে আশিক সুপার মার্কেট উপজেলা মহিলাদল কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পারভীন আক্তার।এসময় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

এসময় আড়াইহাজার উপেজলা মহিলাদলের সিনিয়র সহ-সভাপতি সুলতানা শিরিনের সভাপতিত্বে আরোও উপস্থিত ছিলেন- উপজেলার বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থবিষয়ক সম্পাদক ও বিআরডিবির সাবেক চেয়ারম্যানের আনোয়ার হোসেন অনু, জেলা বিএনপি নেতা সালাউদ্দিন মোল্লা, শহর মহিলাদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদা খাতুন মিতা, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির, আড়াইহাজার উপজেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মাহাবুব মোল্লা, জেলা সেচ্ছাসেবকদলের নেতা রিয়াজুল ইসলাম খোকন, বিএনপি নেতা মুক্তিযোদ্ধা আলাবক্স, নারায়ণগঞ্জ জেলা ওলামাদল নেতা মাসুম বিল্লাহ, বিএনপি নেতা মুক্তিযোদ্ধা সরওয়ার্দী মিয়া, আমির মেম্বার, লাল মিয়া মেম্বার, থানা মহিলাদল সাধারণ সম্পাদক পিয়ারা বেগম, পৌর মহিলাদল সভাপতি মাসুদা বেগম, সাধারণ সম্পাদক মাসুমা আক্তার, জেলা ছাত্রদল নেতা কাইয়ুম, আড়াইহাজার সরকারী সফর আলি কলেজ শাখা ছাত্রদল নেতা খোরশেদ আলম প্রমূখ।