সোনারগাঁও আশ্রয় কেন্দ্রের ছাদ ঢালাই উদ্বোধন: প্রতিশ্রুতি পুরণ করলেন সোহাগ রনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

চলতি বছরের গত ৫ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলায় বিকশিত নারী সংঘর আয়োজনে ‘সোনারগাঁও আশ্রয় কেন্দ্র’ নামক একটি অসহায় নারী-পুরুষদের বৃদ্ধাশ্রম ও এতিম শিশুদের আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

ওইদিন ভিত্তিপ্রস্তর স্থাপনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি। সেদিন তিনি প্রতিশ্রুতি দেন, সোনারগাঁও আশ্রয় কেন্দ্র নির্মাণে প্রথম ছাদ ঢালাইয়ে যতগুলো সিমেন্টের বস্তা লাগে সেগুলো সোহাগ রনি দিবেন।

২৪ এপ্রিল রবিবার সোনারগাঁও আশ্রয় কেন্দ্রের ছাদ ঢালাই কাজে ১৫০ বস্তা সিমেন্ট দেন হাজী সোহাগ রনি। পরে তিনি ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও আশ্রয় কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিকশিত সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সৈয়দা তাওফিকা শাহেদ রিনা।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি শনিবার দুপুরে সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিয়ারনগর বাগান বাড়ি এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এসময় বিশেষ অতিথি হিসেবে তার সঙ্গে উপস্থিত ছিলেন- বগুড়া-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম তালুকদার।

বিকশিত নারী সংঘর সভাপতি ও সোনারগাঁও আশ্রয় কেন্দ্রের প্রতিষ্ঠাতা সৈয়দা তাওফিকা শাহেদ রিনার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, চৌধুরী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (সি.আই.পি)এর চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী ও মানিকগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান মোল্লা।

এসময় আরও উপস্থিতি ছিলেন-জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু, জেলা স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহ্বায়ক মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী কাজী নাজমুল ইসলাম লিটু, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মজিবুর রহমান ভূঁইয়া প্রমুখ।

জানাগেছে, এ প্রকল্পটির প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৪৫ লাখ টাকা। এই প্রকল্প তৈরি হলে প্রায় ৫০ জন এতিম ও অসহায় নারী-পুরুষ এখানে বসবাস করতে পারবেন।