অনুষ্ঠানের আয়োজন করায় বিএনপি নেতাকে ধন্যবাদ দিলেন বিদিশা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান সায়েম নারায়ণগঞ্জে জাতীয়পার্টির নেত্রী দাবিদার বিদিশা এরশাদের অনুষ্ঠানের আয়োজন করায় সায়েমকে ধন্যবাদ জানিয়েছেন বিদিশা এরশাদ। ধন্যবাদ জানানোর সময় তিনি কাজী রুবায়েত হাসান সায়েমকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের আইন উপদেষ্টা হিসেবে পরিচয় দেন।

জানাগেছে, সোমবার ১৮ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জ নগরীর চাষাড়া বালুর মাঠে মেলা ফুড জোন রেস্টুরেন্টে নারায়ণগঞ্জের সাংবাদিক ও পেশাজীবীদের সম্মানে ইফতার মাহফিলের আগ মুহূর্তে প্রধান অতিথির বক্তব্য দেন বিদিশা এরশাদ। দাবি করা হয় এর আগে মাসদাইর এলাকায় নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির উদ্যোগে দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি। একই সঙ্গে তিনি দাবি করেন জেলা জাতীয় পার্টির উদ্যোগে এসব কর্মসূচি পালিত হয়েছে।

বিদিশা এরশাদ নিজেকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দাবি করে বলেন, নারায়ণগঞ্জে এরশাদ সাহেবের অনেক স্মৃতি রয়েছে। নারায়ণগঞ্জ মানেই নাসিম ওসমান। এরশাদ সাহেবের সাথে আমার বিয়ের পরই নাসিম ওসমানের সাথে আমার পরিচয় করিয়ে দেন এবং বলেন নাসিম ওসমান আমার আদরের ছোট ভাই। আগে নারায়ণগঞ্জে খুব একটা চিনতাম না, এখন প্রায়ই আসি। এখন আমার কাছে মনে হয় নারায়ণগঞ্জ আমার বাড়ি। নারায়ণগঞ্জে জাতীয় পার্টি মানেই ওসমান পরিবার। এটা আগেও ছিল এখনও আছে।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির বৈধ চেয়ারম্যান যিনি দাবি করছেন তিনি জাতীয় চেয়ারম্যান নয়। তিনি রাতের আঁধারে এরশাদ সাহেবকে দিয়ে সাইন করিয়ে নেয়। হাইকোর্টে রিট করা হয়েছে এরপর দেখবেন জাতীয় পার্টির কে চেয়ারম্যান। জাতীয় পার্টির একমাত্র কর্নধার হলো এরিক এরশাদ। আপনারা এরিক এরশাদের জন্য দোয়া করবেন। সে যেনো তার বাবার আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয় পার্টিকে আবারো পুনরুজ্জীবিত করতে পারে।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক দাবি করা বাছেদ আহমেদের সভাপতিত্বে এ সময়ে আরও উপস্থিত ছিলেন কো- চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর আইন উপদেষ্টা অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান সায়েম, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব কর্ণেল (অবঃ) শাহজাহান সিরাজ, যুগ্ম মহাসচিব কর্ণেল (অবঃ) হাবিবুল হাসান, যুগ্ম মহাসচিব মেজর (অবঃ) সিকদার আনিসুর রহমান, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাফিজ মাহবুব, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য পীরজাদা সৈয়দ যােবায়ের আহম্মেদ, ডা. জহিরুল ইসলাম, মাে: গােলাম মােস্তফা পাটওয়ারী, মাে: বজলুর রহমান পাটওয়ারী, মাওলানা ফেরদাউস আহম্মদ কোরাইশী, এজাজ আহম্মেদ খাঁন, কাজী মনির হােসেন রুবেল, কেন্দ্রীয় নির্বাহী কমিটি দপ্তর সম্পাদক নাফিজ মাহবুবসহ নারায়ণগঞ্জ জেলা শাখা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।