কোর্টচত্ত্বরে আইনজীবীর উপর হামলা, সন্ত্রাসী রুবেল গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এক আইনজীবীর উপর হামলার চেষ্টাকালে প্রত্যক্ষদর্শীরা এক সন্ত্রাসীকে পুলিশে সোপর্দ করেছেন। ১৩ এপ্রিল বুধবার নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বারান্দায় আইনজীবীর উপর হামলার সময় সন্ত্রাসীকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

এই ঘটনায় আইনজীবীর সহকারী শরীফ হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় সন্ত্রাসী রুবেল হোসেনকে গ্রেপ্তার দেখানো হয়।

ঘটনা সূত্রে জানাগেছে, সম্প্রতি ফতুল্লার শিবু মার্কেট এলাকায় রাষ্ট্রপক্ষের এক আইনজীবীর উপর সন্ত্রাসী হামলা চালায় রুবেল, ফারুক, সোহেল, জয়নাল ও বাদল সহ বেশকজন। আইনজীবীর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত জখম হয় এবং হাত ভেঙ্গে যায়। ওই ঘটনায় নারায়ণগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করা হয়।

ওই মামলায় উচ্চ আদালত থেকে আসামিরা জামিন নিয়ে ১৩ এপ্রিল বুধবার নারায়ণগঞ্জ ম্যাজিস্ট্রেট আদালতে জামিননামা দাখিল করতে আসে আসামিরা। বুধবার দুপুরে ওই আইনজীবীকে আদালতের বারান্দায় সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে আবারো হামলা চালায়। ওই সময় উপস্থিত প্রত্যক্ষদর্শীরা এগিয়ে এসে রুবেলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

কোর্ট সুত্রে জানাগেছে, বুধবার সকাল থেকে টিপু নামের সন্ত্রাসী দলবল নিয়ে আদালতপাড়ায় মহড়া দিতে থাকে। টিপু নিজেকে প্রভাবশালী একটি পরিবারের পরিচয় দিয়ে কোটচত্বর ধাবিয়ে বেড়ায়। হামলার সময় টিপু সঙ্গে থাকলেও সে পালিয়ে যায়। তবে এই টিপুর পরিচয় জানা যায়নি। এই ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪/৫জনের নামে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দেয়া হয়।