কুমিল্লা দাউদকান্দিতে র‌্যাবের অভিযানে দু্ই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কুমিল্লার দাউদকান্দি এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়। ১৩ এপ্রিল বুধবার এ তথ্য জানান- র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি সম্রাট তালুকদার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৩ এপ্রিল বুধবার গভীর রাতে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন বলদা খাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ঢাকাগামী একটি পিকআপ তল্লাশী করে ১৮৩ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ আজহারুল ইসলাম ও মোঃ শাকিল হোসেন। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আজহারুল কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন বুড়িচং এলাকার মোঃ মমিনুল হক এর ছেলে এবং অপর আসামী মোঃ শাকিল হোসেন একই জেলার কোতয়ালী থানাধীন দক্ষিণ চরতা এলাকার শামীম মিয়ার ছেলে। তারা উভয়ই মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ পিকআপযোগে পণ্য পরিবহনের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।