বন্দরবাসীর জন্য কিছু করে কবরে যেতে চাই: পারভীন ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের জাতীয় পার্টির নেত্রী পারভীন ওসমান তার স্বামী ৪ বাবের এমপি প্রয়াত নাসিম ওসমানকে স্মরণ করে বলেছেন, কিছু হই বা না হই, কোন পদে থাকি বা না থাকি তারপরও বন্দরবাসীর জন্য আমি কিছু করে কবরে যেতে চাই। তাহলে হয়ত আমার স্বামী মরহুম নাসিম ওসমানের আত্মা শান্তি পাবে।

৫ এপ্রিল শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ বন্দরের সোনাকান্দা কিল্লার মাঠে মরহুম নাসিম ওসমান স্মৃতি ফুটবল টূর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পারভীন ওসমান এর আগে আরও বলেন, নাসিম ওসমানের রক্তে মিশে ছিল নারায়ণগঞ্জ-বন্দর। উনি বন্দরের মানুষকে অনেক ভালবাসতেন। তাই তো আজ সোনাকান্দা কিল্লা মাঠে নাসিম ওসমান স্বরণে ফুটবল টূর্নামেন্ট খেলার আয়োজন হয়। এসবই বন্দরের মানুষ নাসিম ওসমানের প্রতি অগাধ ভালবাসার বহিঃপ্রকাশ। বন্দরের মানুষের এই ভালবাসার ঋণ আমি ও আমার পরিবার কোন দিন শোধ করতে পারবনা।

তিনি ভবিষ্যৎ প্রজন্মের উদ্দেশ্যে বলেন, আমি বলতে চাই, সবসময় লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাকে প্রাধান্য দিয়ে সৎভাবে চলার চেষ্টা করবে। আর অসৎ পথকে তিরস্কার করবে। বড়দের সম্মান করবে। কখনো অহংকার করবেনা। কেননা, অহংকার পতনের মূল। তবেই তোমরা হয়তো একদিন জাতীয় দলে খেলোয়ার হিসেবে গৌরব অর্জন করতে পারবে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপির দপ্তর সম্পাদক হান্নান সরকারের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা সুলতান আহমেদ ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাহাদাৎ হোসেন রুপু, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাহআলম সবুজ, সোনাকান্দা কিল্লা জামে মসজিদের সভাপতি এবাদুল্লাহ, জাতীয় পার্টির নেত্রী শারমীন আক্তার, সাহিদা ইয়াসমিন, আওয়ামীলীগ নেত্রী সালমা চৌধুরী, ২৫নং ওয়ার্ড জাতীয় পার্টির নেতা শরিফ, সমাজসেবক সায়েম, মোঃ শহিদ, রবিউল আউয়াল ও নয়ন সরদার প্রমূখ।