প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া চাইলেন বন্দরের এমএ রশিদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএরশিদ বলেছেন, মহান মুক্তিযুদ্ধের ইতিহাস আমাদের সন্তানদের সঠিকভাবে জানাতে হবে। তাদের ভেতরে সেই সময়কার চেতনা প্রবেশ করাতে হবে। তবেই আমাদের সন্তানরা বাংলার শ্রেষ্ঠ মানুষদের প্রতি শ্রদ্ধাশীল হবে। আর তাতেই আমাদের সন্তানরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে ভবিষ্যত সোনার বাংলা গড়বে।

৫ এপ্রিল শুক্রবার বিকেলে বন্দর সোনাকান্দা প্রজন্ম‘৭১ আয়োজিত ২০নং ওয়ার্ডের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সম্মননা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দেশটাকে একটা আস্থাশীল পর্যায়ে নিয়ে এসেছেন। মানবিকতার খাতিরে হলেও আমাদের উচিত তার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ায় সহযোগিতা করা। আপনারা তার জন্য আল্লাহর দরবারে দোয়া করবেন আল্লাহ যেনো তাকে দীর্ঘায়ু দান করেন।

এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু।

বন্দর থানা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক সহিদুল হাসান মৃধার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, ভাষা সৈনিক আহসান উল্লাহ মৃধা, বন্দর থানা সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, সাবেক কাউন্সিলর মোঃ হোসেন নুর, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, আনোয়ার হোসেন ও আওয়ামীলীগ নেত্রী সালিমা হোসেন শান্তা প্রমুখ।