নারায়ণগঞ্জের ৯জন বিশেষ ব্যক্তিকে ‘রোটারী স্পেশাল রিকগনিশন এওয়ার্ড’ প্রদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্বের অন্যতম প্রধান সেবা সংগঠন রোটারী ইন্টারন্যাশনালের সদস্য রোটারী ক্লাব অফ পেনিনসুলা নারায়ণগঞ্জের চার্টার প্রদান অনুষ্ঠিত হয়েছে। সমাজ, মানব সেবায়, চিকিৎসা ক্ষেত্র, ক্রীড়াঙ্গনে বিশেষ অবদান রাখায় নারায়ণগঞ্জের ৯জন বিশেষ ব্যক্তিকে ‘রোটারী স্পেশাল রিকগনিশন এওয়ার্ড’ প্রদান করা।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পেনিনসুলা নারায়ণগঞ্জ রোটারী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রোটাঃ শেখ মোহাম্মদ তারিকুল হাসান মামুন। প্রধান অতিথি রোটারী জেলা ৩২৮১ এর পিডিজি ডঃ ইশতিয়াক আবিদুজ্জামান, বিশেষ অতিথি বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক জানাব তানভীর আহমেদ টিটু ও রোটারী জেলা ৩২৮১ এর মহা সচিব রোটাঃ কামরুজ্জামান খান টিপু উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের ক্যাফেটারিয়ায় এই মহতি অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সমাজ উন্নয়নে বিশেষ অবদান ও কৃতিত্ব রাখার জন্য ক্রীড়া ক্ষেএে বিসিবি ডিরেক্টর তানভীর আহমেদ টিটু, তরুন সফল ব্যাবসায়ী প্রাইম জিনস্ কালচার লিমিটেডের ব্যবস্হাপনা পরিচালক জনাব জাকির আহমেদ রুবেল ও ফকির ফ্যাশন লিমিটেডের ব্যবস্হাপনা পরিচালক ফকির কামরুজ্জামান নাহিদ, চিকিৎসা ক্ষেএে বিশেষ অবদানের জন্য ডাঃ নাজমা বেগম ডলি ও ডাঃ ফরহাদ আহমেদ জেনিথ, বিশিষ্ট রোটারী সংগঠক রোটাঃ কাজী জাহিদুল ইসলাম, সফল নারী উদ্যোক্তা, ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার সানজিদা হক আরেফিন লুনা, ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাব সভাপতি আসিফ হাসান মাহমুদ মানু ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কাউন্সিলর করোনা যোদ্ধা শওকত হাসেম শকুকে “রোটারী স্পেশাল রিকগনিশন এওয়ার্ড” প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন রোটারী ক্লাব হতে আরো উপস্থিত ছিলেন রোটাঃ আবুল কালাম আজাদ জুয়েল, কাজী ফয়সাল কায়েস, সাদিক সামাদ রিপন, কবির হোসেন পারভেজ, শওকত সরকার, আনিসুজ্জামান চৌধুরী বকুল, নওয়াব শহীদুল্লাহ সহ আরো অনেক সদস্য ও নিমন্ত্রিত অতিথিবৃন্দ।