প্রাইম গ্রুপের পৃষ্ঠপোষকতায় নারায়ণগঞ্জ ক্লাবে স্নোকার মিনি টুর্নামেন্ট সম্পন্ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাবে দিনব‍্যাপী অনুষ্ঠিত প্রাইম গ্রুপের পরিচালক জহির আহমেদ সোহেলের পৃষ্ঠপোষকতায় ক্লাব মেম্বারদের অংশগ্রহণে কোভিড-১৯ স্নোকার মিনি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছেন তাহসিন জামান।

১২ মার্চ শনিবার সকালে দিনব্যাপী এ টুর্নামেন্টের ফাইনালে জহির আহমেদ সোহেলকে ৩-১ ফ্রেমে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন তাহসিন।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট আসিফ হাসান মাহমুদ মানু ও সিনিয়র সহ-সভাপতি ফয়েজউদ্দিন লাভলু।

প্রধাণ অতিথি ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাবের প্রেসিডেন্টের আসিফ হাসান মাহমুদ মানু সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সত্যিই খুবই প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের ক্লাবের সম্মানি সদস‍্য ও প্রাইম গ্রুপের পরিচালক জহির আহমেদ সোহেল। এর জন‍্য অন্তরের অন্তস্থল থেকে উদ্যোক্তাকে জানাই ধন‍্যবাদ ও কৃতজ্ঞতা। সেই সাথে যারা খেলায় অংশগ্রহণ করেছেন তাদেরকেও জানাই ধন‍্যবাদ।

তিনি আরও বলেন, স্নুকার হচ্ছে আমাদের ক্লাবের ঐতিহ্য এই ঐতিহ্য ধরে রাখার জন‍্য আমাদের ক্লাব মেম্বার নিকট আমার অনুরোধ থাকবে।

টুর্নামেন্টে মোট ১৫ জন খেলোয়ার অংশগ্রহণ করেন। এরা হলেন জহির আহমেদ সোহেল, বাঁধন রহমান, এমএইচটি মেহবুব, সঞ্জিত সাহা, ফাহিম ভূইয়া, মাহমুদ আনোয়ার, এসএম রানা, টিআর শিশির, বাঁধন জামান, এ সাদ্দাম, এজেড সুজন, বি আলিফ, তাহসিন জামান, বিল্লাল হোসেন এবং আই রাফিদ।