নবীনগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন জমা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার নবীনগর শাহওয়ার আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক প্রতিনিধি পদে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছে। এমনকি নির্বাচনে সকল প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। আগামী ১২ মার্চ অনুষ্ঠিত নির্বাচনকে সামনে রেখে সকল প্রশ্রæতি হাতে নিয়েছে প্রিজাইডিং অফিসার ও সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার।

এদিকে স্কুলের অভিভাবক প্রতিনিধি নির্বাচনের তফসিল ঘোষণার পর প্রার্থী হিসাবে মনোনয়নপত্র সংগ্রহ করেন সাইদুর রহমান, নাসির উদ্দিন, শাহজাহান, আসলাম হোসেন, ডা: আল করিম ও হাতেম। পরে তারা মনোনয়নপত্র দাখিলও করেন এবং সকলের মনোনয়নপত্র বৈধ ঘোষনাও করেন নির্বাচন কমিশনার।

আর নির্বাচনকে সামনে রেখে স্কুলের শিক্ষার্থীদের নানা সমস্যা সমাধানের অঙ্গিকার নিয়ে স্থানীয় মুরুব্বী ও যুব সমাজের লোকদের নিয়ে সাইদুর রহমান নির্বাচনে মাঠে নেমেছে। স্কুলের শিক্ষার্থীদের অভিভাবকদের আর্শীরবাদ নিয়ে নির্বাচনের প্রশ্রæতি নিয়েছে। স্কুলের উন্নয়ন সহ শিক্ষার মান বৃদ্ধির প্রতিশ্রæতি নিয়ে তিনি অভিভাবক প্রতিনিধি পদে প্রার্থী হয়েছেন। সকলের ভোট প্রার্থনা বিভিন্ন এলাকায় ছুটে বেড়াচ্ছেন সাইদুর রহমান। আর আগামী ১২ মার্চ নির্বাচনকে সামনে রেখে ৬ জন প্রার্থীই ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন।

নবীনগর শাহওয়ার আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ জানান, করোনার কারনে নির্বাচন একটু পেছানো হলেও করোনার অবস্থা কিছুটা স্বাভাবিক হওয়ায় আগামী ১২ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার ঘোষণা দেন সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার। আর এ নির্বাচনে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ সহ দাখিল করেছেন এবং সকলের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এই ৬জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করছেন।