নারায়ণগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিলে পুলিশের বাধা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে বের হওয়া একটি বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। তবে কাউকে আটক করা হয়নি। পুলিশি বাধায় ছল্ফভঙ্গ হয়ে যায় মিছিলটি। নারায়ণগঞ্জ মহানগর যুবদল এই মিছিল বের করে।

বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কর্মসূচি পালনে ৫ এপ্রিল শুক্রবার সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠের গলি থেকে হটাত করে মিছিল বের করে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। এর আগে যুবদলের নেতাকর্মীরা বালুর মাঠে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

সমাবেশ শেষে যুবদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রধান সড়কে প্রবেশ করতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের বাক-বিতন্ডতা ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ এসে মারমুখী অবস্থান নিলে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

মিছিলে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশু, সিদ্ধিরগঞ্জ থানা সাধারন সম্পাদক জুয়েল প্রধান, বন্দর থানা সভাপতি আমির হোসেন, বন্দর উপজেলার সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম প্রমুখ।