নারায়ণগঞ্জ জেলা যুবদলের ২০১ জনের কমিটি, মিছিলে অর্ধশত!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দীর্ঘদিন পর নারায়ণগঞ্জ জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটির যাতাবস্থা হলেও মুলদলের নেতারা আশা দেখেছিলেন জেলা যুবদলের ভবিষৎ নিয়ে। কিন্তু পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রথম কর্মসূচিতেই নিজেদের ব্যর্থতার পরিচয় দিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সেক্রেটারি গোলাম ফারুক খোকন।

২০১ জন যুবদল নেতাকে নিয়ে কমিটি গঠন করা হলেও প্রথম কর্মসূচিতে সর্বসাকূল্যে মাত্র অর্ধশত নেতাকর্মীদের জমায়েত করতে সক্ষম হয়েছেন তারা। যেখানে পদবিহীন কর্মীও ছিল। ফলে ৫০ জনেরও কম নেতা ছিলেন উপস্থিত ছিলেন।

জানাগেছে, ৪ এপ্রিল বৃহস্পতিবার সারাদেশের জেলায় জেলায় বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল কর্মসূচি দেয় কেন্দ্রীয় যুবদল। এ উপলক্ষ্যে কর্মসূচিটি পালন করতে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ চাষাড়া বালুর মাঠের গলিতে যুবদলের নেতাকর্মীরা অবস্থান নেন। সেখান থেকে মিছিল নিয়ে বের হন টিটু ও খোকন। যা মিছিলের তিন মিনিটের পপুুলার হাসপাতালের সামনে পুলিশ বাধা দেয়।

পূর্ণাঙ্গ কমিটি গঠনের আগে আংশিক কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট একেএম আমিরুল ইসলাম, হারুন অর রশীদ মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া এই কর্মসূচিতে ছিলেন না। আবার পূর্ণাঙ্গ কমিটির ২০১ জন যুবদল নেতা থাকলেও কমিটি গঠনের প্রথম কর্মসূচিতেই টিটু ও খোকন অর্ধশত নেতাকর্মীর বেশি লোকজন নিয়ে মিছিল করতেও ব্যর্থতার পরিচয় দিলেন।