সোনারগাঁয়ে দীপের দৃষ্টতা: কায়সার হাসনাতের ব্যানার ঢেকে নতুন ব্যানার!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাবেক এমপি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত মোবারক হোসেনের একমাত্র পুত্র এরফান হোসেন দীপের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংযুক্ত টাঙানো বিলবোর্ডে ব্যানার ও ফেস্টুন রাতের অন্ধকারে ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা- এমন অভিযোগ করা হয়েছিলো। কিন্তু এই ব্যানার ছিড়ে ফেলার ঘটনায় মুল দৃষ্টতা দেখিয়েছেন মুলত এরফান হোসেন দীপ নিজেই।

বিলবোর্ডে আগেই সেখানে টানানো ছিলো- বঙ্গবন্ধুর ছবি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের ছবি সম্বলিত একটি ব্যানার। যে ব্যানারটি উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ছবিও ছিলো। মুলত যুবলীগের সৌজন্যেই বিলবোর্ডে ব্যানারটি সাটানো হয়।

এর আগে গত ১৬ ফেব্রুয়ারি অভিযোগ করা হয়- ওইদিন রাতে সোনারগাঁ চৌরাস্তায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বহুতল ভবনের উপরে বিলবোর্ডে টাঙানো ব্যানার ও ফেস্টুনটি ছিঁড়ে ফেলা হয়েছে। সোনারগাঁও চৌরাস্তায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বড় বিলবোর্ডে শেষ অংশের ব্যানার ছিঁড়ে ফেলার প্রমাণও রয়েছে তার হাতে।

এবিষয়ে এরফান হোসেন দীপ বলেন, ঘটনাটি দুঃখজনক। একটি কুচক্রী মহলের ইন্ধনে আমার টাঙানো এ ব্যানার ছিঁড়ে ফেলা হয়েছে। ব্যানারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি ও আমার পিতা প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেনের ছবিযুক্ত ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা। এখনো সেই জঘন্য মানসিকতার ব্যক্তিরা আমাদের সমাজে আছে ভাবতেই অবাক লাগে। কীভাবে এমন নোংরা কাজ করতে পারে তারা, যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে তারা এমন ঘৃণ্য কাজ করতেই পারে না। আমি এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।