আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন বিএনপির সাবেক এমপি কালামপুত্র আশা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

তৃতীয় মেয়াদে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডাক্তার সেলিনা হায়াত আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি’র সাবেক সংসদ সদস্য ও মহানগর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট আবুল কালামের পুত্র সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আবুল কাউসার আশা। নবনির্বাচিত কাউন্সিলর আবুল কাউসার আশা নিজেও মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।

যদি ওই নির্বাচনের শুরু থেকেই আলোচনায় ছিলেন বিএনপির সাবেক এমপি আবুল কালামপুত্র আবুল কাউসার আশার সঙ্গে মেয়র আইভী ও তার লোকজনের সঙ্গে সখ্যতা রয়েছে। নির্বাচনের পর আশা মেয়র আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পর সেই বিষয়টা নিয়ে এখন বিএনপির রাজনীতিতে তুমুল সমালোচনা শুরু হয়েছে।

জানা গেছে, ১৯ জানুয়ারি বুধবার সন্ধ্যায় দেওভোগ এলাকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীর নিজ বাসভবন চুনকা কুঠিরে যান কাউন্সিলর আশা। সেখানে তিনি মেয়র আইভীর হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। কেউ কেউ জানিয়েছেন ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পূর্বে মেয়র আইভীর পা ছুঁয়ে সালাম করে আশীর্বাদ দেন নবনির্বাচিত কাউন্সিলর আশা।

এখানে উল্লেখ্য যে, গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করে নির্বাচিত হন আশা। এই ওয়ার্ডের রানিং কাউন্সিলর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহমুদ দুলাল প্রধান পুনরায় কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করে আশার কাছে পরাজিত হন। নির্বাচনের পর মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ।